সাবেক পৌর কাউন্সিলর অপহরণের প্রতিবাদে আলীকদমে আওয়ামী লীগের বিক্ষোভ

আলীকদমে আওয়ামীলীগের বিক্ষোভ
বান্দরবানের সাবেক পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি চথোয়াইমং মার্মা কে সন্ত্রাসীরা অপহরণ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন আলীকদম উপজেলা আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা
গত বুধবার রাত পৌনে নয়টার দিকে উপজেলার কুহালং ইউনিয়নের উজিমুখ হেডম্যানপাড়ার খামারবাড়ি থেকে বান্দরবান সদর উপজেলায় সাবেক পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সহসভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণ করে একদল সন্ত্রাসী।এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে জেলার আলীকদম প্রেসক্লাব চত্ত্বরে প্রতিবাদ সভা করেছে আওয়ামী লীগ আলীকদম উপজেলা শাখার নেতাকর্মীরা।
প্রতিবাদ সমাবেশে আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমরঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা,আলীকদম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন,৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা,৪নং করুপপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাতপুং মুরুং,আব্দুল মুবিন,আলীকদম উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃশামশু সহ সভায় বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন,বান্দরবান সারাদেশে কাছে সম্প্রীতি ও শান্তির জায়গা হিসেবে পরিচত। কিন্তু কিছু পাহাড়ি সন্ত্রাসী একের পর এক হত্যা,অপহরণ করে বান্দরবানকে অস্থিতিশীল করার চেষ্টা করছে, তাদের প্রতিরোধ করতে হবে।
বক্তারা আরও বলেন, বীর বাহাদুরের বান্দরবানে অপরাধী ও সন্ত্রাসীদের কোন ছাড় দেওয়া হবে না।তাই দ্রুত চথোয়াইমং মার্মাকে ফিরিয়ে দেওয়ার দাবী জানান এবং সন্ত্রাসী কার্যক্রম বন্ধ না করলে কঠোর থেকে কঠোরত কর্মসূচী দেওয়ার ঘোষণা দেন বক্তারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।