সারাদেশে যা উন্নয়ন হচ্ছে তা শেখ হাসিনার কারণে হচ্ছে : বীর বাহাদুর

NewsDetails_01

পার্বত্য এলাকাসহ সারা বাংলাদেশে যা উন্নয়ন হচ্ছে তা জননেত্রী শেখ হাসিনার কারণে হচ্ছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়ন হচ্ছে এই আওয়ামী লীগ সরকারের আমলে এমনটাই মন্তব্য করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলার টিটিসি জামে মসজিদ ও রেইচা মসজিদের (২য় তলা) ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে এসব কথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় তিনি আরো বলেন, পার্বত্য এলাকায় উন্নয়নের পাশাপাশি আজ শান্তি শৃংখলা বিরাজ করছে আর সেই কারণে সকল সম্প্রদায়ের জনসাধারণ সুখে শান্তিতে বসবাস করে উন্নয়নের সুফল ভোগ করছে। এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে প্রায় ৪০ লক্ষ টাকা ব্যয়ে টিটিসি জামে মসজিদ ও ৫০ লক্ষ টাকা ব্যয়ে রেইচা মসজিদের (২য় তলা) ভবনের ভিত্তিপ্রস্তর উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার পাশাপাশি অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মোঃ আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সিনিয়র সহকারী প্রকৌশলী তুষিত চাকমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মারমা সাবুসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা।

আরও পড়ুন