সারা দেশের ন্যায় পার্বত্যঞ্চলেও উন্নয়নের জোয়ার বইছে : নব বিক্রম কিশোর ত্রিপুরা

সারা দেশের ন্যায় পার্বত্যঞ্চলের ৩ জেলায়ও উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের এ ধারা থেকে পার্বত্যবাসীও বঞ্চিত হয়নি। উন্নয়ন সাধিত হচ্ছে এবং হবে। বর্তমান সরকারের গ্রাম হবে শহর শ্লোগানকে বাস্তবায়ন করতে দেশের অবহেলিত জনপদেও উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। আর এ উন্নয়ন থেকে পিছিয়ে থাকবে না আমাদের পার্বত্য চট্টগ্রাম।

আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়িতে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্ভোধন ও ভিত্তি প্রস্থর স্থাপনকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

এ সময় তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয় ভবনের উদ্ভোধন ও সিন্দুকছড়ি কেন্দ্রীয় কালী মন্দিরের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। এছাড়াও ধর্মীয় প্রতিষ্ঠান পরিদর্শন করেন এবং ১৫০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করে।

এ সময় উপস্থিত ছিলেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সহধর্মিণী মিস অনামিকা ত্রিপুরা,উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মজিবুল আলম, প্রজেক্ট ডাইরেক্টর (পিডি) ড. প্রকাশ কান্তি চৌধুরী, খাগড়াছড়ি জেলা প্রকল্প ব্যাবস্থাপক (ডিপিএম) মতিউর রহমান, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেদাক মারমা, সাবেক চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।