সিডিসি ৩০৯ শিশুকে দিল করোনা প্রতিরোধে সরঞ্জাম

বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান, কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি ) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের করোনা প্রতিরোধে বিভিন্ন সরঞ্জাম প্রদান করা হয়েছে ।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে বান্দরবান সদরের উজানীপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি ) এর অফিস প্রাঙ্গণে এই সরঞ্জাম প্রদান করা হয় ।

এসময় প্রকল্পের নিবন্ধীত ৩শত ৯ পরিবারের নিবন্ধীত শিশুদের হাতে ১টি মাকস, ২ টি সেভলন সাবান, ৪ টি কাপড় কাঁচার সাবান , ১টি সেভলন লিকুইড, ১ কেজি মসুর ডাল ও ১২টি ডিম পৌঁছে দেয়া হয় ।

এসময় সরঞ্জাম প্রদানের সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান, কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি ) এর প্রকল্প ব্যবস্থাপক লাল রিন সাং বম (লালরিন) , প্রকল্প কমিটি সদস্য থিমখুপ বুইতিং, হিসাব রক্ষক রবাট থানলিয়ান বম, সমাজ কর্মী পাদত, সমাজ কর্মী আইরিস, সমাজ কর্মী বিনা সাতেক, ডেভালপমেন্ট ওয়ারকার প্রুনুসিং মারমা, ডেভালপমেন্ট ওয়ারকার মুনতন, ডেভালপমেন্ট ওয়ারকার লালখনোয়ামসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।