সিসি টিভি’র আওতায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়

বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সিসি টিভির উদ্ভোধন করা হয়েছে
বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সিসি টিভির উদ্ভোধন করা হয়েছে
বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সোমবার সকালে সিসি টিভির উদ্ভোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক। এই সময় আরো উপস্থিত ছিলেন জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলম ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: হারুন-অর- রশিদসহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক সিসি টিভি উদ্ভোধন শেষে বলেন, সিসি টিভি ক্যামরা স্থাপনের মধ্য দিয়ে জেলা প্রশাসকের কার্যালয় অনেকটা নিরাপদ হবে,এই ধরনের উদ্যোগ শুধু জেলা প্রশাসন নয় সকল কার্যালয়ে নেয়া জরুরি বলে জানান তিনি ।
এসময় তিনি বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সবকিছুকে নতুন ভাবে সাজিয়ে সব জেলার মধ্যে বান্দরবান জেলার পরিচিতি ও উন্নয়ন কর্মকান্ড সর্ম্পকে সবাইকে জানানোর আগ্রহ প্রকাশ করেন। এসময় তিনি আরো বলেন,সকলের সহোযোগীতা পেলে খুব দ্রুত সব ধরনের উন্নয়ন কর্মকান্ডের মাধ্যেমে বান্দরবান জেলাকে আরো উন্নত করা সম্ভব। তিনি এসময় সুন্দর আগামীর বান্দরবান নির্মানে সকলের আন্তরিক সহোযেগীতা ও কামনা করেন ।
প্রসঙ্গত গত ৩১ আগষ্ট বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনের পর আজ সিসি টিভি ক্যামরা উদ্ভোধনের মধ্য দিয়ে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছে জেলা প্রশাসন ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Ag Sikder বলেছেন

    স্যার আসসালামু আলাইকুম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।