সেই সর্ব রোগের চিকিৎসক আউ মার্মা’র বিরুদ্ধে তদন্ত হচ্ছে

পাহাড়বার্তায় সংবাদ প্রকাশের জের

বান্দরবান জেলা সদরের কুহালং ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের আয়া আউ মার্মার বিরুদ্ধে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছে।

গত ২১ এপ্রিল পার্বত্য জেলার অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল ‘পাহাড়র্বাতা’য় “বান্দরবানে সরকারি কর্মচারী আউ মার্মা যখন সর্ব রোগের চিকিৎসক !” শীর্ষক সংবাদ প্রকাশ করে। আর এই সংবাদের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের উদ্দ্যেগ নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ২২ এপ্রিলের এক স্বারকে বলা হয়, গত ২১ এপ্রিল ২০২০ ইং অনলাইন পত্রিকা পাহাড়বার্তা.কম -এ “বান্দরবানে সরকারি কর্মচারী এখন সর্ব রোগের চিকিৎসক” শীর্ষক সংবাদ প্রকাশ করা হয়। প্রকাশিত সংবাদ পর্যালোচনা করে দেখা যায়, আউ মার্মা (উনাইচিং) একজন সরকারী কর্মচারী এবং পরিবার পরিকল্পনা বিভাগের অধীনে কুহালং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের আয়া হন। প্রকাশিত সংবাদে আউ মার্মার অনেক কার্যকলাপের কথা তুলে ধরা হয়েছে। প্রকাশিত সংবাদটি আমলযোগ্য এবং সত্যতা যাচায় করে ব্যবস্থা নেওয়া প্রয়োজন। এমতাবস্থায় জরুরী ভিত্তিতে আউ মার্মা এর শুনানী গ্রহন পূর্বক প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের জন্য পরবর্তী পরিষদকে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়।

এই ব্যাপারে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা উচিং মং পাহাড়বার্তাকে কুহালং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের আয়া আউ মার্মা (উনাইচিং) এর বিষয়ে তদন্ত করার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।