সেবার মধ্য দিয়ে বিচার বিভাগের সুশাসন প্রতিষ্ঠা করতে হবে : খাগড়াছড়ির বিদায়ী জজ রোখসানা পারভীন

খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে এ বিদায় সংবর্ধনায় খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন
খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসানের সঞ্চালনায় বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো: ইসমাইল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: এসএম জিললুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তার, যুগ্ম দায়রা ও দায়রা জজ মো: খোরশেদুল আলম সিকদার,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মোরশেদুল আলম,জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: সামিউল আলম, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এড. আশুতোষ চাকমা, সিনিয়র আইনজীবি মহিউদ্দিন কবির এবং জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক আক্তার উদ্দিন মামুন এ সময় বক্তব্য রাখেন।
বিদায় জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন তার বক্তব্যে বলেন, সেবা প্রদানের মধ্য দিয়ে বিচার বিভাগের সু-শাসন প্রতিষ্ঠায় সকলকে আন্তরিক ভাবে কাজ করতে হবে। খাগড়াছড়িতে আসার পর সাধারণ মানুষকে সেবা দিয়ে নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার চেষ্টা করেছি। আগামীতেও সেবা প্রদানের মধ্য দিয়ে সাধারণ মানুষের পাশে থেকে সু-বিচার প্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।