সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের অমল কান্তি দাশ

NewsDetails_01

ষষ্ঠবারের মত সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক অমল কান্তি দাশ ।

২০২১-২০২২ কর বছরে চট্টগ্রাম বিভাগে সেরা করদাতাদের সম্মাননা অনুষ্ঠানে চট্টগ্রামের আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আয়কর বিভাগ চট্টগ্রামের আয়োজনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তার হাতে সেরা করদাতার সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

এসময় চট্টগ্রাম বিভাগের নির্বাচিত ৪২জন সেরা করদাতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের সেরা করদাতা হিসেবে নির্বাচিত বান্দরবান জেলার বাসিন্দা অমল কান্তি দাশ, মোহাম্মদ ইসলাম কোম্পানী এবং আব্দুর শুক্কুর এর হাতে সেরা করদাতার সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

NewsDetails_03

চট্টগ্রাম কর আপীল অঞ্চলের কর কমিশনার সফিনা জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস, এক্সাইজ এন্ড ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক মো. মাহবুবুজ্জামান, কর আপীলাত ট্রাইব্যুনালের সদস্য মকবুল হোসেন পাইক, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুব আলমসহ প্রমুখ।

এদিকে ষষ্ঠবারের মত চট্টগ্রাম বিভাগ এর বান্দরবান জেলা থেকে সেরা করদাতার সম্মাননা পাওয়ায় বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক অমল কান্তি দাশকে বিভিন্ন সংগঠন এর পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, অমল কান্তি দাশ বান্দরবানের একজন সুপরিচিত ব্যবসায়ী, ঠিকাদার, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী এবং পৌর আওয়ামীলীগের সভাপতি। সমাজ উন্নয়ন,মানুষের কল্যাণ ও শিক্ষা বিস্তারে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইতিপূর্বে তিনি আয়কর বিভাগ থেকে ৬বার সেরা করদাতার সম্মাননা অর্জন করেছেন।

আরও পড়ুন