সেলফি তুলে চলে যাবেন না

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, কেউ এই ধরণের অভিযান (পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান) নিয়ে মজা করবেন না । আমার পাশে দাড়িঁয়ে সেলফি তুলে চলে যাবেন না। শুধু ছবি আর র‌্যালী করে দায়িত্ব পালন করলে কিছুই হবে না। আমাদের প্রকৃতভাবে পরিস্কার পরিচ্ছন্ন করতে হবে। ডেঙ্গু রোগ নিরাময়ে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

আজ শুক্রবার (১৬ আগস্ট) সকালে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শেষে একথা বলেন তিনি ।

NewsDetails_03

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, আমাদের সকলকে সচেতন হতে হবে। বাড়ীর আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রেখে সুস্থ ও সুন্দরভাবে বাঁচতে হবে। আজ একটি দিন আমরা শুধু সড়ক পরিস্কার করছি এটা যথাযথ নয়,আমাদের প্রতিদিনই অল্প অল্প করে নিজ বাড়ীর আঙ্গিনা পরিস্কার রাখতে হবে।

এসময় অভিযানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী,বান্দরবান পৌরসভার কাউন্সিলর সালেহা বেগমসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা।

আরও পড়ুন