সোনাইছড়িতে প্রায় ২৮ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাই ছড়ি ইউনিয়নে প্রায় ২৮ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ বুধবার (৪ অক্টোবার) সকালে সাড়ে ১১টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২৮ কোটি টাকা ব্যয়ে ১৯টি প্রকল্প কাজের উদ্বোধন করেন। পরে সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত জনসভায় যোগ দেন বীর বাহাদুর এমপি।

আয়োজিত জনসভায় এ্যানিং মার্মার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সৎ নের্তৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আর এই সরকারের আমলে সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে।

পার্বত্যমন্ত্রী আরও বলেন, অতীতে পার্বত্য এলাকার যে অবস্থা ছিল শান্তি চুক্তির পর পার্বত্য এলাকায় শান্তি বিরাজ করছে এবং উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। শিক্ষার কোন বিকল্প নেই, আর আমাদের নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

এসময় উপস্থিত ও বক্তব্য রাখেন, বান্দরবানের এলজিইডি নির্বাহী প্রকৌশলী কর্মকর্তা জিয়াউল ইসলাম মজুমদার, উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ইয়াছির আরাফাত,বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ,যুগ্ন-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,
জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, বান্দরবান নির্বাহী ম্যাজিস্ট্রাট অরূপ রতন সাহা, জেলা যুবলীগ আহ্বায়ক কেলু মং মার্মা, জেলা আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের কোম্পানি,উপজেলা যুবলীগ সভাপতি মু, জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আলী হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, সাধারণ সম্পাদক চো চু মং মার্মা, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল,উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহাবুব রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ,যুগ্ম সম্পাদক মমিনুল আলম মুমু, হাজী এম, এ কালাম সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি এন, এম সেলিম,সাধারণ সম্পাদক ইফতেখার আবরারসহ- স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন