সোনাইছড়িতে যাচ্ছেন বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নবাসীর সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে আগামী ২৯ আগষ্ট বিদ্যুৎ সংযোগসহ নবনির্মিত ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন করতে যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জানা যায়, প্রায় ৮ মাস পূর্বে সোনাইছড়ি ইউনিয়নে বিদ্যুতের খুটি স্থাপন করা হয়। তার পাশাপাশি নব-যুক্ত ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্মান সম্পন্ন করা হয়। হঠাৎ সারা বিশ্বে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার পাশাপাশি দেশেও প্রভাব পড়াতে এই বিদ্যুৎ সংযোগ ও নব-নির্ম্মিত পরিষদ ভবন উদ্বোধনটি অনিশ্চিত হয়ে পড়েছিলো।

NewsDetails_03

এর পরও করোনা সংক্রমণ ধীরে ধীরে কমে আসাতে নব-নির্মিত ইউনিয়ন পরিষদ ভবন ও বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করার সম্মতি জ্ঞাপন করেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

আগামী ২৯ আগষ্ট স্বাস্থ্যবিধি মেনে বিদ্যুৎ সংযোগসহ পরিষদ ভবন উদ্বোধন করতে সোনাইছড়ি সফরে আসছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো,ইমরান। এর ফলে অবশেষে নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ির প্রত্যান্তঞ্চলে বিদ্যুতের আলোয় আলোকিত হবে।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী বলেন, আমাদের পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি হলেন উন্নয়নবান্ধব নেতা। তিনি যা প্রতিশ্রুতি দিবেন তা অক্ষরে অক্ষরে পালন করছে। বীর বাহাদুরের নির্বাচনী ওয়াদা ছিলো এই সোনাইছড়ি ওয়ার্ডকে ইউনিয়ন রূপান্তরিত করা এবং ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেঁ দেয়া। তিনি কথা দিয়ে কথা রেখেছেন।

আরও পড়ুন