সোলারের আলোয় আলোকিত হবে থানচির ১১০ পরিবার

NewsDetails_01

ঘরে ঘরে বিদ্যুৎ এ শ্লোগান ঘরে ঘরে পৌছে দেয়ার লক্ষ্যে বান্দরবানে থানচি উপজেলা পরিষদ অক্লান্ত কাজ করে যাচ্ছে। এরই ফলশ্রুতিতে থানচি উপজেলা প্রশাসন ও পরিষদের যৌথ উদ্যোগের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রান মন্ত্রনালয়ের গ্রামীণ অবকাঠামো সংস্কার কাবিটা ও টিআর কর্মসূচী আওতায় বিদ্যুৎ বিহীন হত দরিদ্র পরিবার মাঝে সোলার প্যানেল তুলে দেয়ার কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

আজ বৃহস্পতিবার ১৪ নভেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে সোলার প্যানেল ব্যবহার সংরক্ষনের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মূদুল সভাপতিত্ব করেন। উপজেলা পরিষদে চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

NewsDetails_03

বিশেষ অতিথি হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), মহিলা ভাইস চেয়ারম্যান নুমে প্রু মারমা, থানচি সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো, আঃ লীগের সিনিয়র সহ সভাপতি উবামং মারমা, সদর ইউপি সংরক্ষিত মহিলা মেম্বার ডলিচিং মারমা প্রমূখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ বাস্তবায়ন দেশের সকল উপজেলা ও ইউনিয়ন পরিষদ এক যোগে কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ হীন ঘরে ঘরে সোলারের আলোয় আলোকিত হবে।

আরও পড়ুন