স্বপ্ন পূরণ হলো না বান্দরবানের লিয়ানা ত্রিপুরার

যে স্বপ্ন পূরনের জন্য বান্দরবান ছেড়ে রাজধানী ঢাকায় গেলেন লিয়ানা ত্রিপুরা (২৩), আর সেই যাওয়াটাই যেন কাল হয়ে দাঁড়ালো লিয়ানার জন্য। সড়ক দূর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন বান্দরবানের লিয়ানা ত্রিপুরা। লিয়ানা ত্রিপুরা বান্দরবানের থানচি উপজেলার ১নং ইউনিয়নের যোসেফ পাড়ার বাসিন্দা। গত শুক্রবার (১৮ অক্টোবর) সড়ক দুর্ঘটনায় নিহত লিয়ানা ত্রিপুরা পড়াশোনার খরচ যোগাতে ঢাকার গুলশানের একটি পার্লারে কাজ করতেন।

সূত্রে জানা যায়, পড়াশোনার খরচ যোগাতে চারবছর আগে জীবিকার তাগিদে পাহাড় থেকে গিয়েছিলেন রাজধানী ঢাকায়। কাজ করতেন গুলশানের এক পার্লারে। তবে পড়াশোনা শেষ করে আর উচ্চ শিক্ষিত হওয়ার আকাঙ্ক্ষা পূরণ হলো না বান্দরবান সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিয়ানা ত্রিপুরা পপির। শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় গুলশানে একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ঘ ১৩০৯০২) ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

গুলশান থানার উপ-পরিদর্শক (এস.আই) রবিউল হক বলেন, লিয়ানা ও তার সহপাঠী শ্রাবন্তী ত্রিপুরা রিকশায় করে তাদের কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় একটি দ্রুতগতির প্রাইভেট কার এসে তাদের ধাক্কা দিলে দুইজনই গুরুতর আহত হন। পরে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় লিয়ানার। তিনি আরও জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

এনিয়ে লিয়ানার ছোটভাই জয়ন্ত নিকোলাস ত্রিপুরা গুলশান থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে পুলিশ এখনও পর্যন্ত গাড়িটির চালককে আটক করতে পারেনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।