স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে কাপ্তাইয়ে ৫০ জন যন্ত্র শিল্পী একসাথে বাজালেন দেশের গান

মহান স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমির ৫০ জন যন্ত্র শিল্পী একসাথে বাজালেন দেশের গান।

উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্ত ও সদস্য নাসির উদ্দীন মিনহাজ এই যন্ত্র সংগীত পরিচালনা করেন। এইসময় শিল্প একাডেমির যন্ত্র শিল্পীরা তবলা, বাংলা ঢোল, মৃদঙ্গ, গীটার, কিবোর্ড, কাহন, পারকিউশান, বাঁশি সহযোগে “সূর্যদয়ে তুমি সূর্যাস্তে তুমি,” জয় বাংলা বাংলার জয়”, “আমরা করবো জয়” এবং “আমার সোনার বাংলা ” গানগুলো একসাথে যন্ত্র সংগীতের মাধ্যমে বাজিয়ে উপস্থিত হলভর্তি দর্শকদের অনাবিল আনন্দ দেন।

পরে অংশগ্রহণকারী সকল যন্ত্র শিল্পীদের উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ হতে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান (ইউএনও) প্রশংসাপত্র প্রদান করেন।

এসময় তিনি এই পরিবেশনার ভুয়সী প্রশংসা করেন। পরিবেশনকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এসময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি এবং উপজেলা শিল্পকলা একাডেমির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।