স্বাধীনতা দিবসে কাউখালীতে বিভিন্ন আয়োজন

স্বাধীনতা দিবসের অনুষ্ঠান কাউখালীতে
রাঙামাটি জেলার কাউখালী উপজেলাতে মহান স্বাধীনতা দিবস ২৬শে মার্চ উদযাপন উপলক্ষে প্রদর্শনী, প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কাউখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপজেলা সভাপতি এস এম চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এনি চাকমা, উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার , উপজেলা অফিসার ইনসার্জ, সমাজ সেবা কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে মোট ৯ টি শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহন করে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয়, ঘাগড়া উচ্চ বিদ্যালয়, কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয়,ছিদ্দিকি ই আকবর মাদ্রাসা এবং পাঁচটি প্রাথমিক বিদ্যালয় অংশ নেয়।
অনুস্থানে প্রধান অতিথি এস এম চৌধুরী তার বক্তৃতায় বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। সভায় সভাপতি স্নেহাশীষ দাশ অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানান এবং সৃজনশীল মেধার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার অনুরোধ করেন। অনুষ্ঠান শেষে সভাপতি বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং পুরস্কার প্রদান করেন।

আরও পড়ুন
Loading...