সড়ক দুর্ঘটনায় কাপ্তাই কণর্ফুলি পেপার মিলের ২ কর্মকর্তা নিহত

মিররসরাই উপজেলার জোরারগন্জ এলাকায় সড়ক দুর্ঘটনার
মিররসরাই উপজেলার জোরারগন্জ এলাকায় সড়ক দুর্ঘটনার
এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাঙামাটির কাপ্তাই উপজেলাসহ চন্দ্রঘোনা কণর্ফুলি পেপার মিল লিমিটেডের বর্তমান এবং সাবেক দুই কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতরা হলেন কেপিএম এর বর্তমান মহাব্যবস্থাপক (এম টি এস) সৈয়দ আহমেদ (৫৭) এবং সাবেক মহাব্যবস্থাপক(এফ আর এম)মো সরওয়াদ্দী(৭০)।
কেপিএম ব্যাবস্থাপনা বিভাগ সুত্রে জানা যায়,শনিবার ভোর ৪.৩০ মিনিটে চট্টগ্রামের মিররসরাই উপজেলার জোরারগন্জ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা কাপ্তাইগামী শ্যামলী গাড়ীকে পেছন থেকে একটি কার্ভাড ভ্যান সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে কেপিএম এর দুই কর্মকর্তা সহ ৫ জন নিহত হন।
দুর্ঘটনার খবর পেয়ে কেপিএম এর এম ডি প্রকৌশলী খান জাবেদ আনোয়ার, মহাব্যবস্থাপক(উৎপাদন) প্রকৌশলী বিদ্যুৎ কুমার বিশ্বাস,মহাব্যবস্থাপক(প্রশাসন) আনোয়ার হোসেন মিররসরাই ছুটে যান। নিহত মহাব্যবস্থাপক সৈয়দ আহমেদ এর মরদেহ তার গ্রামের বাড়ী নাটোর সদর এবং সরওয়াদ্দীর মরদেহ ঢাকা মিরপুরে তাদের বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, কেপিএম এর এম ডি প্রকোশলী খান জাবেদ আনোয়ার,উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম,মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম,কেপিএম এমপ্লয়েজ ইউনিয়ন (সিবিএ),শ্রমিক কর্মচারী পরিষদ,ওয়াকার্স ইউনিয়ন, কেপিএম অফির্সাস ক্লাব, ভিউ ক্লাবসহ বিভন্ন প্রতিষ্ঠান দুই কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।