সড়ক দূর্ঘটনায় লামার নির্বাচনী কর্মকর্তাসহ আহত ২২ : চারজনের অবস্থা আশংকাজনক

সড়ক দূর্ঘটনায় বান্দরবানের লামা উপজেলা নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ও পুলিশসহ ২২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ১২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আজ রবিবার দুপুরে নির্বাচনী কর্মকর্তা ও মালামাল নিয়ে উপজেলার ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের হারবাং এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
সূত্র জানায়, লামা উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও মালামাল বহনকারী গাড়িটি সহকারি রিটার্ণিং অফিসারের কার্যালয় থেকে ফাইতং পোলাউ পাড়া মসসরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। গাড়িটি বেপরোয়া গতিতে এসে চট্টগ্রাম-ক´বাজার মহাসড়কের হারবাং এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি বালি ভর্তি ট্রাকের পিছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। এতে করে গাড়িতে থাকা ভোট গ্রহনের জন্য নিয়োজিত ১ প্রিজাইডিং অফিসার, ৪ জন সহকারি প্রিজাইডিং অফিসার, ৮ জন পোলিং অফিসার, ৪জন পুলিশ সদস্য এবং ১২ জন আনসার ভিডিপি সদস্যের প্রত্যেকে কম-বেশি আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া ও লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
লামা থানা উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ কুমার দাশ জানান, গাড়িতে থাকা ৪ পুলিশ সদস্যসহ সকলেই আহত হয়েছে। তার মধ্যে এএসআই মোঃ জসিম উদ্দিন ও কনষ্টেবল মহিউদ্দিনকে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া প্রিজাইডিং অফিসারহ অপর একজনকেও গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
খবর পেয়ে লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা, আজিজনগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া লামা উপজেলা আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল চকরিয়া ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন হাসপাতালে আহতদের দেখতে যান এবং তাদের সু-চিকিৎসার ব্যবস্থায় সার্বিক সহায়তা করেন।
লামা উপজেলা নির্বাচনের সহকারি রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার নব বিন্দু নারায়ন চাকমা বলেন, নির্বাচনের ব্যালট পেপারসহ সকল মালামাল অক্ষত এবং হেফাজতে আছে। পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নতুন করে প্রিজাইডিং অফিসারসহ কর্মকর্তাদের দায়িত্ব দিয়ে ইতিমধ্যে কেন্দ্রে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।