হরতালের সমর্থনে বান্দরবানে আওয়ামী লীগের মিছিল

NewsDetails_01

বান্দরবানে আওয়ামী লীগের মিছিল
বান্দরবান সদর উপজেলার উজি হেডম্যান পাড়া থেকে অপহরণের পর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর কমিশনার চথোয়াই মং মার্মাকে হত্যার প্রতিবাদে কাল রোববার অর্ধ দিবস ডাকা হরতালের সমর্থনে মিছিল করেছে জেলা আওয়ামীলীগ।
জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, আজ বিকালে জেলা আওয়ামীলীগের এক জরুরী বৈঠকে হরতালের মতো কঠিন কর্মসূচীর সিদ্ধান্ত গ্রহন করা হলে সন্ধ্যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা জেলা শহরে একটি মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এসময় জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ির এক কিলোমিটার দূরের পাহাড়ে স্থানীয়রা তার লাশ দেখতে পায়,পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।
গত বুধবার রাত নয়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ি থেকে এই আওয়ামীলীগ নেতাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এই ঘটনার পর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে যৌথবাহিনী। এঘটনার জন্য আওয়ামী লীগ জেএসএসকে দায়ী করে,চথোয়াই মং মার্মাকে উদ্ধারের দাবীতে বান্দরবান জেলা আওয়ামী লীগ ৭টি উপজেলায় বিক্ষোভ মিছিল,মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

আরও পড়ুন