হামলা-মামলার ভয়ে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যাবেনা : ওয়াদুদ ভুইয়া

খাগড়াছড়ি জেলা বিএনপির সমাবেশে ওয়াদুদ ভূইয়া
খাগড়াছড়ি জেলা বিএনপির সমাবেশে ওয়াদুদ ভূইয়া
রাতভর নেতাকর্মীদের বাড়ি-ঘরে পুলিশের তল্লাশী ও নেতাকর্মীদের গ্রেফতারের ভয়কে উপেক্ষা করে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ খাগড়াছড়ি জেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সোমবার সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে কলাবাগান থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে গণপূর্ত অফিসের সামনে আসামাত্রই পুলিশী বাঁধার মুখে পড়ে। পুলিশী বাধার মুখে গনপূর্ত অফিসের সামনের রাস্তায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপির নেতাকর্মীরা হামলা-মামলার ভয়ে পালিয়ে যাবেনা উল্লেখ করে খাগড়াছড়ি জেলা বিনেপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেন, জনবিচ্ছিন্ন সরকার আন্দোলন ঠেকাতে পুলিশকে বিএনপির বিরুদ্ধে ব্যবহার করছে। জন¯্রােতের কাছে সব বাঁধা ভেঙ্গে যাবে উল্লেখ করে তিনি বলেন, পুলিশ দিয়ে বিএনপির আন্দোলন দমানো যাবেনা।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, যুগ্ন-সম্পাদক মংসাথোয়াই চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো: আব্দুল মালেক মিন্টু, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহবুব-উল-আলম সবুজ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে সোমবারের পুর্বনির্ধারিত কেন্দ্রীয় কর্মসূচীকে কেন্দ্র করে রোববার রাতভর খাগড়াছড়িতে বিএনপির নেতাকর্মীদের বাড়ীঘরে তল্লাশী চালিয়ে খাগড়াছড়ি সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সেলিম খান ও যুবদল কর্মী শাহেদ আলীকে আটক করে পুলিশ।

খাগড়াছড়ি সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রইছ উদ্দিন জানান, নাশকতা সৃষ্টির আশঙ্কায় তাদেরকে আটক করা হয়েছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Abul Kashem বলেছেন

    পালিয়ে যাবেনাতো কোথায় থাকবেন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।