হেডম্যানদের এভাবে আক্রমণ করলে দেশের সেবা করব কীভাবে ? – বোমাং রাজা উচপ্রু

বোমাং সার্কেলের ১৭ তম বোমাং রাজা উচপ্রু বলেছেন, আমরা নিরাপদ নই কেউ । তবে দেশকে রক্ষা করার জন্য আমরা কাজ করেই যাচ্ছি। হেডম্যানদের উপর এভাবে যদি আক্রমণ হয় তাহলে আমরা দেশের সেবা করব কিভাবে ? এই হত্যাকান্ডের সাথে যেই জড়িত তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে ।

মঙ্গলবার দুপুরে হেডম্যান দীপময় তালুকদারের হত্যাকান্ডের ঘটনায় দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বোমাং সার্কেল হেডম্যান এসোসিয়শন আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন ।
সংবাদ সম্মেলনে পাহাড়ে হেডম্যান-কারবারিদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের কাছে অনুরোধ জানান বোমাং সার্কেল চিফ উচপ্রু ।

সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন, রুমা উপজেলার হেডম্যান লালয়িান বম, রাজকুমার নু মং প্রæ, রোয়াংছড়ি উপজেলার হেডম্যান সাশৈপ্রু মার্মাসহ বিভিন্ন মৌজার হেডম্যান, বোমাং সার্কেল হেডম্যান এসোসিয়েশনের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্র্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করতে গিয়ে বোমাং সার্কেল হেডম্যান এসোসিয়শনের সাধারণ সম্পাদক টিমংপ্রু জানান, গত ২২ শে অক্টোবর বোমাং সার্কেলের অন্তর্ভূক্ত রাজস্থলী উপজেলার ৩৩৩ নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান দীপময় তালুকদারকে অপহরণ করা হয়। একদল সন্ত্রাসী তাকে দিনে দুপুরে নির্মাণাধীন ব্যস্ততম সড়ক থেকে অপহরন করে নিয়ে যায়। পরের দিন সকালে এলাকাবাসী অপহরণ হওয়া এলাকায় অনুসন্ধান চালিয়ে দীপময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ।

এ সময় সংবাদ সম্মেলনে রাখা বক্তারা হেডম্যান দীপময় তালুকদারের হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ।

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন হেডম্যান দীপময় তালুকদার ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।