হেপাটাইটিস মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে কাল মানববন্ধন

ফাইল ছবি
“হেপাটাইটিস প্রতিরোধ করব, নতুন প্রজন্ম গড়বো” এই প্রতিপাদ্য নিয়ে শনিবার বান্দরবান প্রেস ক্লাবের সামনে সকাল ১০ টায় মানববন্ধন কর্মসূচী এবং ১১ টার স্কেটারের দক্ষ একটি দল বান্দরবন প্রেস ক্লাব সম্মুখ হইতে স্কেটিং করে নীলাচল পর্যন্ত স্কেটিং ট্র্যাকিং করবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৌর মেয়র মো: ইসলাম বেবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ, আরও উপস্থিত থাকবেন সার্চ স্কেটিং ক্লাব এর চেয়ারম্যান আরশাদ আলম প্রমুখ ।
সার্চ স্কেটিং ক্লাব এর চেয়ারম্যান আরশাদ আলম পাহাড়বার্তাকে বলেন, ইলেক্ট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়া, সরকারী উদ্যোগে হেপাটাইটস সম্পর্কে জনসচেতনতা মূলক প্রচারনা। স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে হেপাটাইটস সম্পর্কে জনসচেতনতা মূলক প্রচারনার ব্যবস্থা করা। প্রতি বছর কমপক্ষে দুইবার দেশব্যাপী ব্যাপক ভাবে হেপাটাইটস সম্পর্কে জনসচেতনতা মূলক প্রচারনার ব্যবস্থা গ্রহণ করা। সরকারী উদ্যোগে গরীব পরিবারের জন্য ফ্রি হেপাটাইটিস এর ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা ইত্যাদি দাবী নিয়ে মানববন্ধন কর্মসূচী ওস্কেটিং ট্র্যাকিং করবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।