১১৬ জনকে ৫৩ লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ

চেক বিতরণ করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে ১১৬জনকে ৫৩লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই চেকগুলো বিতরণ করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,হারুণ-অর-রশীদ,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ সরকারী বেসরকারী কর্মকর্তারা।
এসময় প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার সকলের উন্নয়নের জন্য কাজ করছে। গরীব ও অসহায় মানুষের সেবায় সরকার বিভিন্ন অনুদান, বয়স্ক ভাতা, শিক্ষা বৃত্তিসহ নানান সুযোগ সুবিধা সৃষ্টি করেছে ।
অনুষ্টানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় জি আর খাত থেকে ১শত ১৬জন ব্যাক্তিকে মোট ৫৩লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।