১৫ টি প্রতিশ্রুতিতে আওয়ামীলীগ প্রার্থী শফিউল্লাহর নির্বাচনী ইশতেহার

অধ্যাপক মোঃ শফিউল্লাহ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক মো.শফিউল্লাহ ‘চলো এবার বদলে দেই নাইক্ষ্যংছড়ি’ স্লোগানে তাঁর ব্যক্তিগত ১৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (১ মার্চ) সকালে উপজেলা সদরে নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি এই ইশতেহার ঘোষণা করেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি এসব ইশতেহার বাস্তবায়ন করবেন বলে জানানো হয়েছে। এসময় পার্বত্য বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানে ওয়ান চাক ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী।

আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক মো. শফিউল্লাহর ইশতেহারকে দলীয় নেতা-কর্মীর পাশাপাশি সাধারণ ভোটাররাও স্বাগত জানিয়েছেন। এই ১৫ দফা ইশতেহার গুলো হচ্ছে- নাইক্ষ্যংছড়ি উপজেলাকে পৌরসভায় রূপান্তর, উপজেলায় নতুন তিনটি ইউনিয়ন প্রতিষ্ঠা, পর্যটন কমপ্লেক্স স্থাপন, পানিয় জলের সমস্যার দূরীকরণ, বিশেষ অর্থনৈতিক জোন গড়ে তোলা, উপজেলার প্রত্যন্ত গ্রামের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, নাইক্ষ্যংছড়িতে মহিলা কলেজ প্রতিষ্ঠা, আবাসিক সুবিধাসহ মান সম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, হাজি এম এ কালাম সরকারি কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর, চাকঢালা ও ঘুমধুমের প্রস্তাবিত বাণিজ্যিক ট্রানজিটের (স্থলবন্দর) পরিপূর্ণ বাস্তবায়ন, ঘরে ঘরে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করা, আর্থ সামাজিক উন্নয়নে কৃষি, মৎস্য ও পশু সম্পদের সম্প্রসারণ, মহাসড়কের সঙ্গে সংযুক্ত নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সড়কের সম্প্রসারণ, স্থানীয় ও বৈদেশিক কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব দূরীকরণ এবং মসজিদ-মন্দির-গির্জা ও ক্যাং ঘরের আধুনিকায়ন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।