২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে আলোচনা সভা

১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ আগস্ট (শনিবার) বিকালে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান পৌর আওয়ামী লীগ এর আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মোঃ মোজাম্মেল হক বাহাদুর, ক্যসাপ্রু, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখরসহ দলীয় নেতাকর্মীরা।

এসময় বক্তারা, ১৯৭৫ সালের ১৫ আগস্ট, ১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলায় জড়িতদের আইনের আওতায় এনে সুষ্ঠ বিচারের দাবী জানান।

এসময় বক্তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না, পেতাম না একটি লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, আর বাংলাদেশ মানে বঙ্গবন্ধু।

বান্দরবান পৌর আওয়ামী লীগ এর পক্ষ থেকে জানানো হয়, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে বান্দরবানে দোয়া, মিলাদ মাহফিল, আলোচনা সভাসহ নানা কর্মসূচীর পাশাপাশি ২ হাজার এতিম, অনাথ, অসহায় ও কর্মহীনদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।