২১ আগস্ট বোমা হামলার প্রতিবাদে বান্দরবানে সমাবেশ

২১ আগস্ট বোমা হামলার প্রতিবাদে বান্দরবানের সমাবেশ বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বিপ্লব
২০০৪ সালের ২১ আগস্টে বোমা হামলায় ২৪ নেতাকর্মী নিহত ও তিন শতাধিক নেতাকর্মী আহত হওয়ার ঘটনার বিচারের দাবীতে বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বিকেলে জেলার দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে বান্দরবান আওয়ামীলীগ।
পৌর আওয়ামীলীগের সভাপতি অমল দাশ এর সভাপতিত্ব সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস ও ক্যসাপ্রু মারমা, জেলা আওয়ামীলীগের নেতা ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত দাশ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামাত জোট সরকারের সময়ে রাষ্ট্রীয় মদদে তারেক রহমানসহ সেই সময়ের মন্ত্রী পরিষদের সদস্যসহ দেশি বিদেশী চক্রান্তে এই নারকীয় হত্যাকান্ড চালানো হয়। এবং ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে জজ মিয়া নাটক সাজনো হয়। সত্য কখনও গোপন থাকেনা, একসময় প্রকাশ হয়, এখন সত্য প্রকাশিত হয়েছে।
তারা আরো বলেন, এখন এই ঘটনার মদদদাতা ষড়যন্ত্রকারী তারেক জিয়াসহ অনেকের নাম প্রকাশ পেয়েছে, অনতিবিলম্বে তারেক রহমানসহ পলাতক আসামীদের দেশে এনে এই মামলার দ্রুত বিচার শেষ করা হোক।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।