২৫তম ডব্লিউকেএফ সিনিয়র ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশীপে যোগ দিতে ১৩ নভেম্বর ঢাকা ত্যাগ করবে কারাতে দল

NewsDetails_01

দুবাই ডব্লিউকেএফ কংগ্রেস, কোচেস ও জাজেজ লাইসেন্স পরীক্ষা এবং ২৫ তম ডব্লিউকেএফ সিনিয়র ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশীপস ২০২১ বাংলাদেশ কারাতে দলের অংশগ্রহনের জন্য বাংলাদেশ কারাতে ফেডারেশনের তত্ত্ববধানে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান এর নেতৃত্বে ১৩ সদস্য বিশিষ্ট কারাতে দল আগামী ১৩ নভেম্বর ভোরে ঢাকা ত্যাগ করবে। পাহাড়বার্তা’কে এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা।

NewsDetails_03

আরো জানা গেছে, ১৩ সদস্য বিশিষ্ট কারাতে দলের দলনেতা হিসাবে আছেন ড. মো: মোজাম্মেল হক খান , টিম কোচ কোচেস আপ-গ্রেডিং পরীক্ষার্থী) মো: মোয়াজ্জেম হোসেন, টিম অফিসিয়াল এ বি এম ফরহাদ, টিম ম্যানেজার মো: ইকবাল হোসেন, ডাব্লিউকেএফ কোচেস পরীক্ষার্থী মো: আফজাল ইসলাম, কোচেস আপ-গ্রেডিং পরিক্ষার্থী এস ইসলাম শুভ, জাজেজ আপ-গ্রেডিং পরিক্ষার্থী আওলাদ হোসেন, খেলোয়াড় একক কাতা নুমে মার্মা, খেলোয়াড় একক কাতা মো: হাসান খান, খেলোয়াড়-৫৫ কেজি কুমিতে ফারজানা আক্তার প্রিয়া,খেলোয়াড়-৬১ কেজি কুমিতে হোমায়রা আক্তার অন্তরা,খেলোয়াড়-৬০ কেজি কুমিতে মো: আল আমিন ইসলাম ও খেলোয়াড় +৮৪ কেজি কুমিতে মোহাম্মদ রমজান।

প্রসঙ্গত, কংগ্রেস, কোচেস ও জাজেজ লাইসেন্স পরীক্ষা এবং ওয়ার্ল্ড কারাতে প্রতিযোগীতা শেষে অংশগ্রহনকারী কারাতে দল আগামী ২১ নভেম্বর দেশে ফিরবে।

আরও পড়ুন