২ গোলে বিজয়ী মুনলাই ফ্রেন্ড স্পোর্টিং ক্লাব

রুমায় সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্ট

বান্দরবানের রুমায় সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে । উদ্বোধনী খেলায় তাহনিং স্পোর্টিং ক্লাবকে ১-২ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে মুনলাই ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব।

দীর্ঘ ১৫ বছর পর রোববার (১৮ অক্টোবর) বিকাল ৩টা ৪০মিনিটে রুমা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্ণামেন্টে পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা।

পরিচালনা কমিটির সভাপতি মংমং মারমার সভাপতিত্বে খেলার প্রাক্কালে উদ্বোধনীর সংক্ষিপ্ত সভায় বিশেষ অতিথি- ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুমা মদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা শৈবং, রুমা বাজার ক্যাম্প কমান্ডার ও কমিটির সাধারণ সম্পাদক জর্জ বম, আওয়ামীলীগের সিনিয়র সভাপতি দিলীপ কুমার দাশসহ স্থানীয় বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

খেলা শুরু থেকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধে ১৫ মিনিটের মাথায ১০ নাম্বার জার্সি পরিহিত মিনথাং প্রতি পক্ষের জালে বল ফেলে দলের উৎসাহ বািড়য়ে দেয় মুনলাই পাড়া ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবকে। তারপর দুই দলের খেলোয়াড়েরা প্রতি পক্ষের জালে বল দেয়ার চেষ্টা, আক্রমণ-পাল্টা আক্রমণ।

কিন্তুু তাহনি স্পোর্টিং ক্লাবের ডিফেন্সের দূর্বলতার সুযোগে ৬ নম্বার জার্সি পরিহিত জিংডনঙাক দ্বিতীয় আরেকটি গোল করে মুনলাই পাড়ার অনুকূলে দলকে এগিয়ে নেয়। খেলা চলে হাড্ডাহাড্ডি লড়াইয়ে। আক্রমণ- পাল্টা আক্রমণে শেষ হয়, প্রথমার্ধ খেলা।

খেলার দ্বিতীয়ার্ধে শুরু ১০ মিনিটের মাথায় একক ক্যারিংয়ে প্রতি পক্ষের জালে বল ফেলতে সক্ষম হয় তাহনিং স্পোর্টিং ক্লাব। ফলাফল হয়ে দাঁড়ায় মুনলাই ২, আর তাহনিং ১।

দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত এই উদ্বোধনী ম্যাচ গুড়ি-গুড়ি বৃষ্টি উপেক্ষা করে মাঠের চারিদিকে কোণায় কোণায় দর্শক ছিল লক্ষণীয়। মাঠ ছিল দর্শকে পরিপূর্ণ ।

এতে তাহনিং স্পোর্টিং ক্লাবকে ১-২গোলে হাড়িয়ে বিজয়ী হয় মুনলাই ফ্রেন্স স্পোর্টিং ক্লাব। ম্যান অব দ্যা ম্যাচ দেয়া হয় মুনলাই পাড়া স্পোর্টিং ক্লাবের মিড ফিল্ডার মিনথাংকে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।