৪০০ অনাথ শিশুকে খাবার বিতরণ করল রোটারী ক্লাব অব বান্দরবান

রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন অনাথ আশ্রম ও এতিম খানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সংগঠনটির পক্ষ থেকে মোট ৪০০ শিশুকে খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের বৌদ্ধ অনাথালয়ের ২১০ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

এরপরে বান্দরবানের ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানা, স্টেডিয়াম হাফেজিয়া মাদ্রাসাসহ বিভিন্ন অনাথ ও এতিম শিক্ষার্থীদের মাঝে রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে ৪০০ অনাথ এতিম শিশুদের মধ্যে এই খাবার বিতরণ করা হয়।

এসময় খাবার বিতরণকালে রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিন,সেক্রেটারী রোটারিয়ান তরুন কান্তি দাশ,বান্দরবান বৌদ্ধ অনাথালয়ের সদস্য সচিব ও পরিচালক উ: তিক্ষিন্দ্রিয় থের,ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মো. আবদুল সোবাহান,রোটারিয়ান মো.মাহাবুবুর রহমান, আনিসুর রহমান সুজন, মো.খোরশেদ আলম, নাজমুল হাসান ভূইয়াসহ রোটারী ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্য এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো: মহিউদ্দিন জানান , ২০০২ সালে রোটারি ক্লাব অব বান্দরবান প্রতিষ্ঠার পর থেকে বান্দরবানের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বিশেষ করে দুর্গম পাহাড়ের ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি ক্রীড়া সামগ্রী বিতরণ এবং অনাথ এতিম শিশুদের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে রোটারি ক্লাব অব বান্দরবান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।