৫০ হাজার টাকা করে পাবেন পাহাড়ের নারী ফুটবলার

NewsDetails_01

সাফ গেমসে জয়ী পার্বত্য চট্টগ্রামে ৫ নারী ফুটবলারকে সংবর্ধনাসহ ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় চত্বরে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি এ ঘোষণা দেন।

তিনি আরো বলেন, বিজয়ীদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে সংবর্ধনা ও পুরস্কৃত করা হবে।

NewsDetails_03

মন্ত্রী বলেন,পাহাড়ের নারীরা আগের মতো নেই । বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে পাহাড়ের নারীরা আগের চেয়ে বিভিন্নক্ষেত্রে সাফল্য অর্জন করছে। তার বড় প্রমাণ সাফ গেমসে বাংলাদেশের নারী ফুটবলারদের সাফল্য। আর এই সাফল্যর আনন্দ এখন পুরো বাংলাদেশের। এসময় মন্ত্রী নারীদের উন্নয়ন কর্মকা-ে সকলকে সহযোগিতা করার আহবান জানান।

বান্দরবান উইম্যান চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি লালছানি লুসাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন , বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র ইসলাম বেবি,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীরসহ প্রমুখ।

বান্দরবান উইম্যান চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি ও ডিপিএস এর উদ্যোগে আয়োজনে চলছে মাসব্যাপী বাণিজ্য মেলা। এবারের মেলায় দেশের বিভিন্ন স্থানে নারী উদ্যোক্তাদের পাশাপাশি স্থানীয় ৩০টি স্টল অংশগ্রহণ করছে।

আরও পড়ুন