৫৩ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে রামগড় বিজিবি

খাগড়াছড়ির রামগড় ৪৩ বি জি বি সীমান্তের বিভিন্ন সময় আটককৃত ৫৩ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে।

বিজিবি সূত্রে জানা যায় ২০১৬ সাল থেকে রামগড় ৪৩ বিজিবি আওতাধীন সীমান্তের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক মাদকদ্রব্য জব্দ করে বিজিবি।

আজ রবিবার ১৮ই সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় বিজিবির ব্যাটালিয়ান মাঠে জব্দকৃত মাদক ধ্বংস করা হয়। মাদকদ্রব্যের মধ্যে ছিল ৩ হাজার ২৫৪ বোতল বিদেশি মদ, ২৩১ বোতল বিয়ার, ৫৫০ বোতল ফেনসিডিল ১০৫ পিস ইয়াবা,সাড়ে আঠারো কেজি গাজা,৭০লিটার চোলাই মদ ও ৫ বোতল সঞ্জীবনী সূরা।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানের প্রধান অতিথি ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃকঃ হাফিজুর রহমান বলেন মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে আমরা এই কার্য্যক্রম করেছি, এটি কোন বড় সাফল্য নয়,যখন সীমান্তে ১পিস মাদকদ্রব্য আসবেনা তখনই আমরা সফল হবো তিনি বলেন সকলের সহযোগিতা নিয়ে যে কোন মূল্যে দেশকে মাদক মুক্ত রাখবো।

এ সময় খাগড়াছড়ির বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন চৌধুরী, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌর মেয়র রফিকুল আলাম কামাল, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ আব্দুল হালিম রাজ, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।