৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বান্দরবানে ছাত্রলীগের মিলাদ মাহফিল

বান্দরবানে ছাত্রলীগের মিলাদ মাহফিল
ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বীর বাহাদুর উশৈসিং এমপি ৬ষ্ঠ বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বান্দরবান পৌর ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদে জুমার পরে বান্দরবানের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মিলনায়তনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
পৌর ছাত্রলীগের আহবায়ক মোঃ ইসমাইল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহ সভাপতি ও ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য খলিলুর রহমান সোহাগ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সহ সভাপতি আশীষ বড়ুয়া, সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক তামিম হাসান, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, পৌর ছাত্রলীগের সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশু, সহ পৌর ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় দোয়া ও মিলাদ মাহফিলের মোনাজাত পরিচালনা করেন আর্মীপাড়া হাফেজিয়া মাদ্রাসার হাফেজ মাওলানা মোবারকুল ইসলাম, মাওলানা সামশুল আলম, কোর্ট মসজিদের ইমাম হাফেজ জহির আহামেদ সহ প্রমূখ। পরিশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবার বর্গের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।