অপহৃত সার্জেন্ট আনোয়ারকে মুক্তি দিন : কাজী মুজিবর রহমান

NewsDetails_01

সেনা সদস্য সার্জেন্ট (অবঃ) আনোয়ার হোসেনকে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী দল কুকি চিন (কেএনএফ) অপহরন করেছে, তাঁকে ছেড়ে দিতে হবে। আমরা সংঘাত চায় না, শান্তি চায়, পার্বত্য চট্টগ্রামের বান্দরবান পাহাড়ী বাঙালিদের মধ্যে একটি সম্প্রীতিবন্ধন ছিল কিন্তু এ সম্প্রীতিকে বিনষ্ট করে আবার অপহরণ, গুম, খুনে লিপ্ত হয়ে আমাদের সম্প্রীতিতে আগুন জ্বালিয়ে দিয়েছে। তাকে মুক্তি না দিলে আমরা কঠোর আন্দোলনে যাবো।

আজ শনিবার ২৫ মার্চ সকাল ১১ টা বান্দরবানে থানচি উপজেলা সদরে রিড সেন্টার প্রাঙ্গনে এক প্রতিবাদ ও মানববন্ধনে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা বলেন, পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) চেয়ারম্যান কাজী মো: মুজিবর রহমান।

NewsDetails_03

পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) আযোজনের থানচি উপজেলায় সার্জেন্ট (অবঃ) আনোয়ার হোসেনকে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ (কেএনএফ) অপহরণের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপির) বান্দরবান জেলা সভাপতি ও আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম সমাবেশে সভাপতিত্ব করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের (পিসিএনপির) জেলা সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দীন, পার্বত্য জেলার কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ শাহজালাল প্রমুখ। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শতাধিক থানচিবাসী অংশ নেন।

আরও পড়ুন