আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে রোয়াংছড়িতে অর্ধদিবস হরতাল চলছে

NewsDetails_01

রোয়াংছড়িতে অর্ধদিবস হরতাল চলছে
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নআওয়ামীলীগের সভাপতি মংমং থোয়াই মারমা (৫০) কে গুলি করে হত্যার প্রতিবাদে রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ডাকে অর্ধদিবস হরতাল চলছে। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত এই অর্ধদিবস হরতালের কর্মসূচি চলবে। হরতালের কারনে সকাল থেকে বান্দরবান সদর হতে রোয়াংছড়ি উদ্যোশে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। রোয়াংছড়ি বাজারে অবস্থিত সরকারী প্রতিষ্ঠান ও সব ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
বান্দরবানে ২নং তারাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মংমং থোয়াই মারমা (৫০) কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার (২২জুলাই) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার শামুকঝিড়িতে এই ঘটনা ঘটে। ঘটনার পর বান্দরবান শহরে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।
পুলিশ জানায়, রোয়াংছড়ি থেকে বান্দরবান সদরে মোটর সাইেকেল চালিয়ে বান্দরবান আসার পথে সদরের শামুকঝিড়ি এলাকায় সন্ত্রাসীরা তাকে ৫টি গুলি করে, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মংমং থোয়াই মারমা রোয়াংছড়ি উপজেলার তারাছা তালুকদারপাড়া মৃত মিক্যা জাই মারমার ছেলে।
এই ব্যাপারে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে উপজেলার বিভিন্ন পেয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন