আওয়ামী লীগ মানবিক সরকার বলেই মানুষের কল্যানে পাশে থাকে: বীর বাহাদুর

NewsDetails_01

আওয়ামী লীগ জনগণের দল,মানবতার দল। আওয়ামী লীগ মানবিক সরকার। দেশের ক্রান্তিকালে দুর্গত মানুষের পাশে থাকে বলেই বার-বার আওয়ামী লীগ কে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিয়েছে জনগণ।

আওয়ামী লীগ দেশ ও জনগণের উন্নয়নে ধারাবাহিকতা রেখে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু দেশদ্রোহী একটি চক্র বার বার ষড়যন্ত্র করে আওয়ামী লীগ কে ধ্বংসের পাঁয়তারা করেছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র নস্যাৎ করে জননেত্রী শেখ হাসিনা দেশ কে এগিয়ে নিয়েছে। প্রাকৃতিক নানা দুর্যোগ মোকাবিলায় সরকার সফলতার নজির সৃষ্টি করেছে। বিএনপি-জামায়াত আমলের তলাহীন ঝুঁড়ির রাষ্ট্রের পরিচিতি মুছে একটি স্বয়ং সম্পূর্ণ রাষ্ট্রে পরিণত করে পর নির্ভরশীলতার বদনাম গুছিয়েছে। নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদ চত্বরে এসব কথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ বৃহস্পতিবার ৫ আগষ্ট সকাল ১১ টায় নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদ চত্বরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফি উল্লাহ’র সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রান বিতরণোত্তর জনসমাবেশে বীর বাহাদুর আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনার যাতাকলে জনগণ আতংকে দিনাতিপাত করছে।করোনা মোকাবিলায় শেখ হাসিনার সরকার সংক্রমণ রোধে বিশ্বের সাথে তাল মিলিয়ে ভ্যাকসিনের ব্যবস্থা করেছে। পুরো দেশটি করোনার কবলে শংকিত ছিল। উত্তরণে যা করনীয় তা বাস্তবায়নে সরকার ব্যস্ত।

NewsDetails_03

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, বান্দরবানের নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুস, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানী, কেন্দ্রীয় ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ সম্পাদক রবীন বাহাদুর, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীল, ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ প্রমুখ।

এসময় বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মার্মা, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃদেলোয়ার হোসেন,নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মু,নুরুল আবছার, দোছড়ি ইউপির চেয়ারম্যান হাবিব উল্লাহ,বাইশারী ইউপির চেয়ারম্যান মোঃ আলম কোম্পানিসহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনসমাবেশ শেষে উত্তর ঘুমধুমে গত ২৭ জুলাই মাসে টানা বর্ষণে পানিতে ভেসে মারা যাওয়া আশীষ বড়ুয়ার পরিবারে জেলা প্রশাসন ও জেলা পরিষদের পক্ষ থেকে পৃথক ভাবে ২০ হাজার করে ৪০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন বীর বাহাদুর।

এসময় রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিঃ এর পক্ষ থেকে ৭৫ ক্ষতিগ্রস্ত পরিবারে গ্যাস সিলিন্ডার ও চুল্লি ও বস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও কয়েক শতাধিক পরিবারে সরকারী ভাবে চাল ডালসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন