আলীকদমে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

NewsDetails_01

আলীকদম আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টের উদ্বোধন করেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল
বান্দরবানের আলীকদম উপজেলায় আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টে অনুষ্ঠিত হয়েছে। আলীকদম আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল।
আলীকদম আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বুধবার ইউএনডিপির এসআইডি-সিএইচটি প্রকল্প ও বিএনকেস এর সহযোগিতায় এবং লোকাল ভলান্টিয়ার মেডিয়েটরস ফোরাম এই টুর্নামেন্টের আয়োজন করেন।
আলীকদম আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় আলীকদম আবাসিক উচ্চ বিদ্যালয়ের বালিকা দলকে ৪-২ গোলে আলীকদম বালিকা উচ্চ বিদ্যালয়ের বালিকাদল পরাজিত করে বিজয়ী হন এবং চৈক্ষ্যং আর্দশ উচ্চ বিদ্যালয়ের বালক দলকে ১-০ গোলে পরাজিত করে আবাসিক উচ্চ বিদ্যালয় বালকদল বিজয়ী হন।
উক্ত আন্তঃফুটবল টুর্ণামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্, লোকাল ভলান্টিয়ার মেডিয়েটরস ফোরামের সভাপতি ও ৩নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফোগ্য মার্মা,২নং চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস রহমান,১নং আলীকদম সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মুবিন,আলীকদম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃমমতাজ উদ্দিন আহমদ ও এসআইডি-সিএইচটি প্রকল্পের আলীকদম উপজেলা প্রকল্প অফিসার উইলিয়াম মার্মাসহ অনেকে।
উল্লেখ্য, উক্ত আন্তঃফুটবল টুর্ণামেন্টে আলীকদম উপজেলার ৯ টি উচ্চ বিদ্যালয়ের ৯টি দল অংশগ্রহণ করছে।

আরও পড়ুন