আলীকদমে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

NewsDetails_01

আলীকদমে মা ও অভিভাবক সমাবেশ
বান্দরবানের আলীকদম উপজেলায় আমতলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ এবং নবাগত প্রধান শিক্ষকের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এ সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নায়িরুজ্জামান। এতে বক্তব্য দেন নবাগত প্রধান শিক্ষক হুমায়রা বেগম, সহকারী শিক্ষক বেলাল আহমদ ও মতিরাং ত্রিপুরা প্রমূখ। এ সময় আরো উপস্থিত ছিলেন ২৮৮নং আলীকদম মৌজা হেডম্যান অংহ্লাচিং মারমা ও চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মো. ফজলুর রহমান।
প্রধান অতিথির ইউএনও বলেন, বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মানসিক ও শারীরিক বিকাশ সাধনে স্থানীয়ভাবে ক্রীড়া, সাংস্কৃতিক ও সাহিত্য বিষয়ে শ্রেণিভিত্তিক প্রতিযোগীতা মাধ্যমে উৎসাহ দেওয়া যায়। তিনি অভিভাবকদের সাথে বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধানে শিক্ষক ও অভিভাবকদের নানা পরামর্শ দেন। শেষে সদ্য সমাপ্ত দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশসহ তৃতীয় শ্রেণির ছাত্রী সুচমিতা তঞ্চঙ্গ্যাকে সেরা মেধাবী শিক্ষার্থী হিসেবে ঘোষণা করা হয়।

আরও পড়ুন