আলীকদমে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা

NewsDetails_01

লামা তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রমের ওপর নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে আলীকদমে ওরিয়েন্টেশন কর্মশালা
বান্দরবানের আলীকদম উপজেলায় গত সোমবার লামা তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রমের ওপর নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) নুর-এ-জান্নাত রুমি ও সভাপতিত্ব করেন লামা তথ্য অফিসার মোঃ রুহুল আমিন চৌধুরীর। অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইস্কান্দর নুরী ও আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ।
ওরিয়েন্টশন কর্মশালায় বক্তরা বাল্যবিবাহ প্রতিরোধ, নারীর ক্ষমতায়ন ও নিরাপত্তা কার্যক্রমসমূহ, নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচি, জন্মনিবন্ধন, স্যানিটেশন, পরিবেশ, মাদক প্রতিরোধ, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা ও নিরাপদ মাতৃত্ব সম্পর্কে আলোচনা করেন। উক্ত ওরিয়েন্টেশন কর্মশালায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, এনজিও কর্মীবৃন্দ।

আরও পড়ুন