একটি গোষ্ঠী এরশাদের নাম মুছে ফেলতে চায়- বিদিশা

NewsDetails_01

একটি গোষ্ঠী জাতীয় পার্টি থেকে এরশাদের নাম মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু এ দেশের মানুষ তা কখনো হতে দেবে না। নাম ফলক থেকে এরশাদের নাম মুছে দেয়া হলেও এ দেশের মানুষের হৃদয় থেকে এরশাদের নাম কখনো মুছে দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ (পূর্ণগঠন প্রক্রিয়া)।

বুধবার (৭ ডিসেম্বর) বিকালে বান্দরবান বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতীয় পার্টি (পুর্ণগঠন প্রক্রিয়া) চট্টগ্রাম বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

NewsDetails_03

এসময় তিনি আরও বলেন, এদেশের মানুষের জন্য এরশাদ অনেক কিছু করেছেন। তার নয় বছরের শাসনামলে মানুষ খেয়ে পড়ে সুখে শান্তিতে ছিল। তার সময় ১০ টাকা দিয়ে চাল ক্রয় করতে পেরেছিল। এছাড়াও সংবিধানে রাষ্ট্র ধর্ম ইসলাম ও শুক্রবারকে সাপ্তাহিক ছুটির দিন ঘোষণা করেছিলেন হুসাইন মো: এরশাদ। শুধু তাই নয় তার আমলে সারা দেশে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মন্দির-মসজিদসহ অসংখ্য উন্নয়ন কর্মকান্ডের সূচনা হয়েছিল। কিন্তু আজকে এসব উন্নয়নের নাম ফলকে কোথাও তার নাম নেই। এরশাদ চলে যাওয়ার পর জাতীয় পার্টি স্থবির হয়ে পড়েছে। অনেকে জাতীয় পার্টি থেকে এরশাদের নাম মুছে দেয়ার ষড়যন্ত্র করছে। তাই আমরা জাতীয় পার্টিকে পূর্ণগঠন করার উদ্যোগ নিয়ে সারাদেশে কর্মী সমাবেশ করছি।

বান্দরবান জেলা কমিটির আহ্বায়ক কাজী মোহাম্মদ নাছিরুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহা সচিব মেজর (অব:) সিকদার আনিসুর রহমান, মেজর (অব:) শিবলী মোহাম্মদ সাদিক, যুগ্ম মহাসচিব মো: জাফর ইকবাল নিরব, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক সামসুল আলম, সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. এম এ সালেহ চৌধুরীসহ জাতীয় পার্টির বিভাগীয় ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা।

আরও পড়ুন