এলইডি স্ট্রিট লাইট এর আলোয় আলোকিত বান্দরবান বাজার

NewsDetails_01

গ্রামীন অবকাঠামো ও রক্ষাবেক্ষণ কর্মসুচী (টিআর) আওতায় বান্দরবান পৌর এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থানে এলইডি স্ট্রিট লাইট স্থাপন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় বান্দরবান বাজারের প্রবেশমুখ ট্রাফিক মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই এলইডি স্ট্রিট লাইট এর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

NewsDetails_03

এলইডি স্ট্রিট লাইট এর শুভ উদ্বোধন কালে এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,পর্যটন জেলা বান্দরবানের সড়ক উন্নয়নসহ নানাবিধ উন্নয়ন কাজ চলমান রয়েছে। জেলা প্রশাসন,পার্বত্য জেলা পরিষদ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন প্রশাসনের পক্ষ থেকে বান্দরবানের বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে এবং বিনামুল্যে দুর্গম এলাকায় সোলার প্রদানের পাশাপাশি এবার এলইডি স্ট্রিট লাইট স্থাপন করা হচ্ছে আর এর ফলে রাতে চলাচল জনসাধারণ অন্ধকারের ভোগান্তী থেকে অনেকটাই মুক্তি পাবে।

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, প্রথম পর্যায়ে বান্দরবান বাজারে এই প্রকল্পের আওতায় ১৫টি এলইডি স্ট্রিট লাইট স্থাপন করা হবে আর পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে এই লাইট স্থাপন করা হবে।

এলইডি স্ট্রিট লাইট স্থাপন প্রকল্পের উদ্বোধনকালে এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌরসভার সচিব মো.তৌহিদুল ইসলাম, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সুশীল সমাজের প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন