ঐক্যবদ্ধভাবে কাজ করুন, নির্বাচনে বিজয় সুনিশ্চিত : বান্দরবান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা

NewsDetails_01

থানচিতে আওয়ামীলীগের সভায় বান্দরবান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা
আসন্ন উপজেলা নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আমাদের বিজয় সুনিশ্চিত। আজ সোমবার বিকালে জেলার থানচি উপজেলা আওয়ামীলী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক মত বিনিময় সভা প্রধান অতিথির বক্তব্য কালে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা একথা বলেন ।
তিনি আরো বলেন,গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের সারাদেশে আমাদের বিজয় হয়েছে,তার ধারাবাহিকতা রক্ষা করতে দলের সিন্ধান্ত মেনে নিয়ে এক যোগে সবার কাজ করতে হবে।
আওয়ামী লীগের সভাপতি মংথোয়াইম্যা মারমা সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলী লীগের সাধারণ সম্পাদক থোয়াইহ্লামং মারমা, সিনিয়র সভাপতি স্বপন কুমার বিশ্বাস,সহ সভাপতি উবামং মারমা, অং প্রু ম্রো,সাংগঠনিক সম্পাদক অলসেন ত্রিপুরা,মুইশৈথুই মারমা, মং প্রু অং মারমা, মোহাম্মদ মোহসীণ মিঞা, মালিরাং ত্রিপুরা, কৃষক লীগের সবাপতি শৈসাচিং মারমা, যুব লীগের সভাপতি সচিন ত্রিপুরা, মহিলা আঃ লীগের সভানেত্রী ডলিচিং মারমা প্রমূখ ।
এর আগে সকাল ১০টা থানচি উপজেলা কলেজের অবকাঠামো উন্নয়ন, একাডেমি ভবন নির্মানে লক্ষ্যে কলেজের ভূমি বিরোধ নিয়ে মালিক পক্ষ ও কলেজের পরিচালনা পর্ষদে দুই পক্ষকে নিয়ে দীর্ঘদিনের বিরোধ নিরসন করেন তিনি। কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা জেলা পরিষদের চেয়ারম্যানকে ভুমি বিরোধ নিরসনের জন্য জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

আরও পড়ুন