ওয়াদুদ ভূঁইয়া দেশের অন্যতম গডফাদার : কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

বিএনপি এবং জামাতের গুপ্তচরেরা দেশে গুম খুনের রাজনীতি করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়াকে দেশে যে কয়জন গডফাদার আছে তাদের মধ্যে অন্যতম। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র ত্রিপুরা একথা বলেন।

খাগড়াছড়িতে আবারো নানাভাবে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। ওয়াদুদ ভূঁইয়া ও তার ক্যাডার বাহিনী থেকে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্তক থাকারও আহবান জানান তিনি।

NewsDetails_03

আজ রোববার বিকেলে “সাম্প্রদায়িকতা-সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াও” শ্লোগানে ভয়াল ২১ আগস্ট বর্বরোচিত ও নৃশংস হত্যাকান্ড এবং গ্রেনেড হামলায় নিহত নারী নেত্রী আইভি রহমান সহ নিহত সকল হত্যাকান্ডের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজ রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী ও সমমনা সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় এতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পরিষদ সদস্য এমএ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামী লীগ সদস্য এড. নুর উল্লাহ হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি অংসা মারমা বক্তব্য রাখেন।

আরও পড়ুন