করোনায় আক্রান্ত হলেন বান্দরবানের সাবেক পৌর মেয়র জাবেদ রেজা

NewsDetails_01

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মো: জাবেদ রেজা করোনায় আক্রান্ত হয়েছেন। আজ শনিবার (১০ জুলাই) রাতে তার করোনা পজেটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন ‌বান্দরবানের সি‌ভিল সার্জন ডাঃ অংশৈ প্রু মার্মা।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা জানান, এ পর্যন্ত বান্দরবানে ৮ হাজার ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, তার মধ্যে ৭ হাজার ৩৮৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে, এদের মধ্যে ১,২২৮ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে এবং ১০৮৬ জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে উঠেছে। তিনি আরো জানান, জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে।

NewsDetails_03

এদিকে স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবানে এই পর্যন্ত ১৮ হাজার ২ জন করোনার প্রথম ডোজের ভ্যাকসিন গ্রহণ করেছে এবং ১৬ হাজার ১ শত ৬১জন ২য় ডোজ গ্রহণ করেছে আর সবাই সুস্থ রয়েছে।

জানা গে‌ছে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার কয়েকদিন ধরেই ঠান্ডা, জ্বর ছিল। এ জন্যই তিনি ১০ জুলাই করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছে, পরীক্ষায় তার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

প্রসঙ্গত, করোনার শুরু থেকে সাধারন জনগ‌ণের সেবায় বিরামহীন ভাবে জাবেদ রেজা নিজেকে নিয়োজিত রাখেন। ওই সময়ে গরীব, অসহায় ও দু:স্থদের মাঝে বাংলাদেশ জাতীয়বাদী দল ও ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরণ করেন

আরও পড়ুন