কাপ্তাইয়ে সুমি হত্যা মামলায় দুইজনের ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাইয়ের বি এফ আই ডি সি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটে গত ১২ মার্চ নৃশংসভাবে খুন করা হয় উপজেলার রাইখালী ইউনিয়ন এর কাজী পাড়ার হাসিনা আক্তার সুমিকে।
নিহত হাসিনা আক্তার সুমির মা আমেনা বেগম বাদী হয়ে ঘটনার পরদিন কাপ্তাই থানায় তিনজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে কাপ্তাই থানা পুলিশ সন্দেহভাজন মামলায় ৩ জনের মধ্যে ২ জন আটক করে।

গত সোমবার কাপ্তাই থানা ব্যাপক জিজ্ঞাসাবাদের পর হত্যায় জড়িত সন্দেহে আটক কাপ্তাই নতুনবাজার ঢাকাইয়া কলোনির হাজেরা বেগম(৫২) এবং তাঁর মেয়ে রুমিকে (২৫) আটক করে রাঙামাটি জেল হাজতে পাঠান। এই হত্যায় জড়িত অভিযোগে রুমির স্বামী বাবলু পলাতক রয়েছেন বলে পুলিশ জানান।

NewsDetails_03

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, গত সোমবার রাঙামাটি বিজ্ঞ আদালতে আটক দুইজনের ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বলেন, আটকদের সাথে আরোও কেউ জড়িত আছে কিনা আমরা তা তদন্ত করছি। এটি একটি নৃশংস পরিকল্পিত হত্যাকান্ড। সুমি হত্যাকান্ডে মাদক সংক্রান্ত বিষয় জড়িত থাকতে পারে বলে পুলিশ সন্দেহ করছেন।

আরও পড়ুন