কাপ্তাইয়ে স্বাস্থ্য বিভাগের অভিযান : ২টি প্রতিষ্ঠান সাময়িক বন্ধ

NewsDetails_01

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী দেশে সকল অনিবন্ধিত বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করার প্রক্ষিতে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় অভিযান পরিচালনা করেছে কাপ্তাই স্বাস্থ্য বিভাগ।

আজ বুধবার (৩১ আগস্ট) সকালে কাপ্তাই উপজেলার নতুন বাজার, বড়ইছড়ি সদরের বিভিন্ন বেসরকারি ডায়াগনিস্টিক সেন্টার ও প্যাথলজীতে এই অভিযান চালানো হয়।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি এই অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াছ উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করেন।

অভিযান পরিচালনাকালীন সময়ে, কাপ্তাই নতুনবাজার হিলভিউ ডায়াগনস্টিক সেন্টারকে লাইন্সেস নবায়নের জন্য দুই সপ্তাহ সময় প্রদান করা হয় এবং কাপ্তাই ডায়াগনস্টিক সেন্টারকে সেবার মান বৃদ্ধির জন্য নিদের্শনা দেওয়া হয়।

এদিকে নিবন্ধনের নবায়ন না থাকায় বড়ইছড়ি সদরের মেনকা প্যাথলজি এবং নিবন্ধন বিহীন বারোগনিয়া গেইট সংলগ্ন কর্ণফুলী প্যাথলজিকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগ। এছাড়া চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে পরিদর্শনে গেলে তাদের নিবন্ধন হালনাগাদ থাকায় ধন্যবাদ জ্ঞ্যাপন করেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগ।

আরও পড়ুন