কাপ্তাই নতুনবাজার বণিক সমিতির নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় সরগরম

১২ পদে ২৪ প্রার্থীর লড়াই

NewsDetails_01

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ব্যবসায়ের প্রাণকেন্দ্র নতুনবাজার বণিক কল্যাণ সমবায় সমিতি লিমিটেটের ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী। এই নির্বাচনকে ঘিরে বিগত এক সপ্তাহ ধরে বাজারে ব্যাপক প্রচার-প্রচারণা করছেন প্রতিদ্বন্ধি প্রার্থীরা।

আজ বুধবার দুপুরে বাজারে গিয়ে দেখা যায় পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে বাজার সহ আশপাশের এলাকা। ১২ টি পদের বিপরীতে ২৪ জন প্রার্থী বিজয়ী হওয়ার জন্য ভোট প্রার্থনা করছেন প্রতিটি দোকানে গিয়ে।

নতুনবাজার বণিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো.একরামুল হক জানান, এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫শত ৬জন। ১২টি কার্যকরী পদের জন্য ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সভাপতি পদে কাজী শামশুল ইসলাম আজমীর চেয়ার প্রতীক নিয়ে লড়ছেন ছাতা প্রতিকের বর্তমান সভাপতি মো.জয়নাল আবেদীন এর সাথে।

NewsDetails_03

এছাড়া সহ-সভাপতি পদে ৫ জন প্রতিদ্বন্ধিতা করছেন, তাঁরা হলেন মো.আব্দুল মান্নান (আম), মো.জাহাঙ্গীর আলম(ফুটবল), দীপংকর দেবনাথ(কলস), মো.মহিউদ্দিন(হারিকেন), মো.মোফাজ্জল হোসেন স্বপন(টেবিল)।

এদিকে সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রতিদ্বন্ধিতা করছেন। তাঁরা হলেন মো.জাহাঙ্গীর ইসলাম (গোলাপ ফুল), মো.জয়নাল আবেদীন(দোয়াত কলম), মো.ইউসুফ(আনারস), মো.করিম উদ্দিন (বাঘ) ও মো.নবী হোসেন (বট গাছ)।

নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে মো.সাদ্দাম হোসেন(হাতি) ও মো.ইউসুফ (প্রজাপতি), সাংগঠনিক সম্পাদক মো.ইকবাল হোসেন মাসুদ(মই) ও কাজী ইলিয়াছ(চশমা),অর্থ সম্পাদক মো. সিরাজুল ইসলাম(হাত পাখা)ও মো.জয়নাল আবেদীন(মোমবাতি) এবং কার্যকরী সদস্য পদে মো.মোকারম(মাছ), আনোয়ারুল ইসলাম রাজু (দেওয়াল ঘড়ি), মো.ইয়াছিন আলম(ডাব), মো.রাজিব মির্জা(মোরগ), মো.কুতুব উদ্দিন (হরিণ) ও মো. আব্দুল লতিফ(খেজুর গাছ) লড়ছেন বলে নির্বাচন পরিচালনা কমিটির সুত্রে জানা যায়।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি উপজেলা সমবায় কর্মকর্তা নাদিরা বেগম ও সদস্য সচিব বিএফআইডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ইউসুফ মিয়া জানান, আমরা কঠোর নিরাপত্তা ও শান্তিশৃঙ্খলা ভাবে একটি নির্বাচন উপহার দিব বলে আশাবাদী।

আরও পড়ুন