কৃতজ্ঞতাসহ রাঙামাটি ডি‌সির কল্যান কামনা করলেন রুপনা চাকমা

NewsDetails_01

দুর্গম মেঠোপথ মাড়িয়ে নিহের জীর্নশীর্ন বা‌ড়িতে রাঙামা‌টি জেলা প্রশাসকের পদধু‌লি এবং ঘর ও ব্রীজ করে দেওয়ার প্রতিশ্রু‌তিতে আবেগ আপ্লুত হয়ে পড়েন জাতীয় ম‌হিলা ফুটবল দলের গোলবার সামলানো রুপনা চাকমা।

তার ভে‌রিফাইড ফেসবু‌কে তি‌নি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নিয়ে রুপনা চাকমা লিখেছেন, রাঙামাটির ডিসি স্যার আজকে আমাদের বাড়িতে গিয়ে আমার পরিবারের অবস্থা দেখে আসার জন্য ধন্যবাদ জানাচ্ছি। এই আনন্দটা হয়তো বলে শেষ করতে পারবো না। এখানে আর একটা কথা না বললে নয়, আমি আজ এই পর্যা‌য়ে আসার জন্য যে সমস্ত স্যাররা আমাকে সহযোগিতা করেছেন তাদের প্রতিও আমি চিরকৃতজ্ঞ।

NewsDetails_03

আজকে যারা আমাকে অনুপ্রেরণা এবং সাপোর্ট দিচ্ছেন তাদেরকেও আমি অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আজকের দিনটা আমার জন্য বিশেষ দিন। ডিসি স্যার নিজেই আমার বাড়িতে গিয়ে ১.৫ (দেড় লক্ষ) টাকা চেক মায়ের হাতে প্রদান করলেন এবং আমার ছোট্ট বেড়া ঘরটি ভেঙ্গে একটি নতুন পাকা ঘর করে দেওয়ার জন্য প্রতিশু‌তি দিয়েছেন আর আমাদের গ্রামে বাঁশের ভাঙ্গা ব্রিজটা নতুন করে পাকা ব্রিজ করে দেওয়ার জন্য কথা দিয়েছেন। জানিনা এইসব আমার পাওয়ার যোগ্য কিনা তবে আমি জীবন বাজি রেখে দেশের জন্য সুনাম বয়ে আনতে চাই।

সাফ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে আমরা রিপ্রেজেন্ট করতে পেরেছি এবং শ্রেষ্ট গোল রক্ষক হিসেবে আমি নির্বাচিত হয়েছি। শুধু এখানে নয় আমি আরও অনেক দূর এগিয়ে যেতে চাই এবং বাংলাদেশের নারী ফুটবলকে আরো বড় আকারে রিপ্রেজেন্ট করতে চাই। আশা করি আপনাদের এই রকম সাপোর্ট, অনুপ্রেরণা এবং আর্শিবাদ আমার মূল চালিকা শক্তি হিসেবে কাজ করবে- আরও দূরে এগিয়ে যাওয়ার জন্য সাহজ যোগাবে। অা‌মি ডিসি স্যারের সুস্থও সুন্দর জীবন কামনা করি।

প্রসঙ্গতঃ গত মঙ্গলবার রাঙামা‌টি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান সাফ চ্যা‌ম্পিয়নশীপ জয়ী বাংলা‌দেশ ফুটবল দলের গোলবারের অতন্দ্র প্রহরী রুপনা চাকমার বা‌ড়িতে যান। তি‌নি রুপনা চাকমার মা‌য়ের হা‌তে দেড় লক্ষ টাকার চেক তুলে দেন এবং রুপনা‌দের নতুন ঘর ও যাতায়াতের জন্য ব্রীজ নির্মান ক‌রে দেওয়ার আশ্বাস দেন।

আরও পড়ুন