খাগড়াছড়িতে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

NewsDetails_01

শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি , কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
খাগড়াছড়িতে শোক র‌্যালী, পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভার মধ্য দিয়ে ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো।
সোমবার সকালে জেলা সদরের কদমতলীস্থ অস্থায়ী কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। পুষ্পমাল্য অর্পণ শেষে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।
২১ শে আগস্ট গ্রেনেড হামলা ও জাতীয় শোক দিবস উপলক্ষে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের ব্যানারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। দীঘিনালা উপজেলা আওয়ামীলীগে সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শুরুর আগে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালী বের করে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়।

আরও পড়ুন