খাগড়াছড়ির প্রবীন আওয়ামীলীগ নেতা ফিরোজ মাস্টারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

NewsDetails_01

খাগড়াছড়ির প্রবীন আওয়ামীলীগ নেতা ফিরোজ মাস্টার
খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার প্রবীন আওয়ামীলীগ নেতা ফিরোজ আহম্মেদ প্রকাশ ফিরোজ মাস্টার (৭২) সোমবার রাতে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ভাই ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সা: সম্পাদক জহির উদ্দিন ফিরোজের পিতা।
ফিরোজ মাস্টারের মৃত্যুতে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির পৌর মেয়র মো: রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙার পৌর মো: শামছুল হক, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এসএম শফি, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি’র সভাপতি তপন কান্তি দে, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সা: সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদ সদস্য মংসুই প্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ নেতা দিদারুল আলম, খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লি”-এর সভাপতি মনতোষ ধর, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে নেতাকর্মীরা নিহতের আত্মার মাগফেরাত কামনা করেন।
ফিরোজ মাস্টার আওয়ামীলীগের দুঃসময়ের একনিষ্ঠ একজন সংগঠক ছিলেন। বিগত ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামাত শাসনামলে তিনি এলাকাছাড়া হতে বাধ্য হয়েছিলেন।
মঙ্গলবার সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা শেষে কাজীপাড়া কবরস্থানে ফিরোজ আহম্মেদ এর দাফন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন