গুইমারায় ইউপিডিএফ সংগঠক হত্যার জেরে ট্রাকে আগুন

NewsDetails_01

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় প্রতিপক্ষের গুলিতে নিহতের ঘটনার জের ধরে উপজেলার বিভিন্ন স্থানে গাড়ি ভাঙ্গচুর করেছে।

প্রসীত বিকাশ খীসা সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-(ইউপিডিএফে) গুইমারা উপজেলা সংগঠক অংথোয়াই মারমা প্রকাশ আগুন (৫০) হত্যাকান্ডের জের ধরে রামগড় ও গুইমারা উপজেলার বিভিন্ন সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করেছে পাহাড়ের অনিবন্ধিত আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-(ইউপিডিএফ) সমর্থিতরা।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরের দিকে গুইমারার বাইল্যাছড়ি জোড়া ব্রিজের উপর মালবাহী ট্রাক আগুন দিয়েছে ইউপিডিএফের সন্ত্রাসীরা। এসময় তাদের তান্ডবে জোড়া ব্রিজের দুপাশে শতশত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

NewsDetails_03

একই সময়ে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের রামগড় দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় মুরগির খাদ্যবাহী ট্রাকে আগুন দেয় তারা।

এ ঘটনার পর খাগড়াছড়ি-রামগড় আঞ্চলিক সড়কে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

প্রসঙ্গত, শুক্রবার সকালের দিকে খাগড়াছড়ির গুইমারায় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ খীসা সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের গুইমারা উপজেলা অংথোয়াই মারমা প্রকাশ আগুন (৫০) নিহত হয়।

আরও পড়ুন