ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাইয়ে নানা আয়োজন

NewsDetails_01

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ কাপ্তাই উপজেলা শাখার আয়োজনে আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারী) বিকেল সাড়ে ৩ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এইসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে এইসময় তিনি বলেন, সংগ্রামে সংকটে সবসময় ছাত্র লীগের কর্মীরা দেশের কল্যানে এগিয়ে এসেছেন, ভবিষ্যতেও ৷ তাঁরা দেশ ও জনগণের পাশে থাকবেন।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম সুমন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন ফরহাদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাব ও সুজন তনচংগ্যা ধনা, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মিলন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, কাপ্তাই উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ ছিদ্দিকী, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়েশ্লিমং চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম চৌধুরী প্রমুখ। এই সময় রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলার সাবেক ও বর্তমান ছাত্রনেতা ও বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাই উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর হতে একটি র‍্যালী বের করা হয়। নানা শ্লোগানে মুখরিত হয়ে র‍্যালিটি কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি হয়ে কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

এইছাড়া ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির পায়রা অবমুক্ত করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন